মোঃআবু কাওছার মিঠু রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

ঢাকা পূর্বাচল লায়ন্স ফ্যামিলি ক্লাব গ্রান্ড রিসিপশন উদযাপন হয়েছে।
শুক্রবার (২৫ নভেম্বর) রাতে ধানমন্ডির ম্যারিয়ট কনভেনশন সেন্টারে এক আনন্দঘন মিলন মেলা পরিবেশে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
লায়ন্স ক্লাবস্ ইন্টাঃডিষ্ট্রক্ট ৩১৫ বি২ এর অন্তর্গত ঢাকা পূর্বাচল লায়ন্স ফ্যামিলি ক্লাবের আয়োজনে সভাপতিত্ব করেন লায়স রেজাউল করিম সুমন।
এ অনুষ্ঠানে মুল উদ্দেশ্য গ্রান্ড রিসিপশন ইন ওনার অফ ডিস্ট্রিক্ট টীম ক্লাব নিউ মেম্বার ইনডাকশন এন্ড জয়েন্ট ইন্সটলেশন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ বি এম আনোয়ারুল বাসেত ( MJF) ডিস্ট্রিক্ট গভর্নর-৩১৫বি২ । এসময় তিনি পূর্বাচল গ্রীন টাউন ও লায়ন চক্ষু হাসপাতেল মোড়ক উন্মোচন করেন।

অনুষ্ঠানে সম্মানীত অতিথী ছিলেন, সুনীল কুমার আর (PID) লায়ন কাজী আকরাম উদ্দিন আহমেদ,সাবেক আন্তর্জাতিক পরিচালক ও এরিয়া লিডার (LCIFCA)
প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, এ টি এম নজরুল ইসলাম (MGF,IPDG) লায়ন হোসনে আরা বেগম( IPDG)

বিশেষ অতিথী ছিলেন, লায়ন আব্দুল মান্নান,লায়ন নাজমুল হক,লায়ন ইঞ্জিঃ ওয়াহিদুর রহমান,লায়ন এস কে কামরুল,লায়ন এ কে এম রেজাউল হক, লায়ন আহম্মেদ উজ জামান, লায়ন সফিউল আলম শামিম, লায়ন নাঈমা শিরিন, লায়ন শেখ কামাল, লায়ন মোঃ লতিফ সিদ্দিকী,লায়ন জে এল ভৌমিক, লায়ন শাহাদাৎ হোসাইন,লায়ন ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব’র

আয়োজকরা জানান, ইতিমধ্যে তাদের নতুন দুটি প্রোজেক্টের উন্মোচন করা হয়েছে। এগুলো বাস্তবায়ন হলে দেশের মানুষের কল্যাণে তা ব্যবহার করা হবে।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লায়ন মোঃ শামীম মিয়া লায়ন্স ক্লাব ঢাকা, সভাপতি যাত্রাবাড়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *