এস.এম রুবেল আকন্দ,
ত্রিশাল ময়মনসিংহ সংবাদদাতা:

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা ধানীখোলা ইউনিয়ন উজান ভাটিপাড়া গ্রামে পরিবারের লোকজনের সঙ্গে অভিমান করে পোকা মারার বিষ খেয়ে রিয়া আক্তার (১৮) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (০৭ এপ্রিল ২০২২ইং) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ধানীখোলা ইউনিয়নে এ ঘটনা ঘটে। রিয়া আক্তার ধানীখোলা ইউনিয়ন উজান ভাটিপাড়া গ্রামের মো. আজিজ খাঁনের মেয়ে।

পুলিশ ও রিয়া অক্তারের মা হেলেনা বেগম জানায়, ধানীখোলা ইউনিয়ন উজান ভাটিপাড়া গ্রামের কৃষক আজিজ খাঁনের সংসারে দুই ছেলে ও তিন মেয়ের ভাই-বোনের মধ্যে রিয়া আক্তার তৃতীয়। বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ের কথাবার্তা সময় মায়ের কাছে রিয়া বলেন বিয়েতে আমি রাজি না। সে কথা সোনার পর রিয়া আক্তারের মা রিয়াকে গালমন্দ করলে অভিমান করে রুমে গিয়ে দরজা বন্ধ করে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে রিয়া আক্তার। রাতে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে দিয়ে গেলে কর্মরত ডা. রাত ১টা সময় রিয়াকে মৃত্যু ঘোষণা করেন।

এ বিষয়ে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। প্রাথমিক অনুসন্ধানে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। মায়ের সঙ্গে অভিমান করে মেয়েটি আত্মহত্যার পথ বেছে নিয়েছে। তারপরও এটি হত্যা না আত্মহত্যা সেটি নিশ্চিত করার জন্য লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *