নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ৮নং ওয়ার্ডে যৌথ উদ্যোগে মাদক, সন্ত্রাস, ভূমিদস্যু ও চাদাবাজ দের বিরুদ্ধে এক যৌথ গণসংযোগ করেছেন।

২৪-২-২২ ইং রোজ শুক্রবারে বিকেল ৫ টায় গণসংযোগ টি নাসিক ৮নং ওয়ার্ড বউ বাজার সাত তলা মোর থেকে শুরু করে শান্তি নগর হয়ে কেনাল পাড় আসলে গণসংযোগে যোগ দান করেন নাসিক ৮নং ওয়ার্ডে তৃতীয় বারের নির্বাচিত কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

কাউন্সিলর রুহুল আমিন মোল্লার উপস্থিতিতে গণসংযোগ টি যেন শতে হাজারে পরিণত হয় যায়,

এদিকে গণসংযোগ টি নাসিক ৮নং ওয়ার্ডে শান্তি নগর, সৈয়দ পাড়া, আরামবাগ, চৌধুরী বাড়ি আদর্শ বাজার,চৌধুরী বাড়ি বাস্টান,বউ বাজার হয়ে তাঁতখানা মোড়ে এসে শেষ করে নাসিক ৮নং ওয়ার্ড বাসি ও সন্ত্রাসীদের উদ্দেশ্য কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন,

গত নির্বাচনে আমার ওয়ার্ড বাসীদের কে ওয়াদা করেছিলাম মাদক,সন্ত্রাস,চাঁদাবাজ মুক্ত ওয়ার্ড গড়বো তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার নাসিক ৮নং ওয়ার্ড যৌথ উদ্যোগে গণসংযোগ করা হয়েছে, তাই আজকের এই গণসংযোগে মাধ্যমে আমার ওয়ার্ড বাসীদের বলতে চাই আপনারা আপনাদের নিজ জায়গা থেকে মাদক, সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্য বদ্ধ থাকবেন এবং আপনাদের যে কোনো ভালো কাজে আমি পাশে আছি এবং থাকব।

পাশাপাশি তাদের উদ্দেশ্যে বলছি যাহারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়ে ওয়ার্ডে অরাজকতা সৃষ্টি করতে চাইছেন এখনো সময় আছে সাবধান হয়ে যান, নয়তো ৮নং বাসি কখনো ছাড় দেবেনা তার কারণ ৮নং বাসিন্দা এখন অনেক সচেতন।

কাউন্সিলর রুহুল আমিন মোল্লা আরো বলেন একজন কাউন্সিলর হিসেবে নয় একজন ওয়ার্ড বাসি হিসেবে বলছি দন্ড কে বন্ধ করে আসুন সকলে মিলেমিশে একটি সু সমাজ প্রতিষ্ঠা করে সকলেই শান্তি ভাবে বসবাস করি।

গণসংযোগে নাসিক ৮নং ওয়ার্ডের সকল এলাকার যুব সমাজ,পঞ্চায়েত কমিটির সদস্য,রাজনৈতিক নেতৃবৃন্দ ঐক্য বদ্ধ হয়ে মাদক ও সন্ত্রাস বিরোধী গণসংযোগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *