বন্দর প্রতিনিধি:
নতুন পাম্প প্রতিস্থাপনের দাবিতে মানববন্ধন করেছে বন্দরে ২২নং ওয়ার্ডের সর্বস্তরের সাধারন জনগন। শুক্রবার (১২ মে) সকাল সাড়ে ১০টায় বন্দর প্রেসক্লাবের সামনে বন্দর রাজবাড়ী অবিচল সংগঠন কতর্ৃক আয়োজিত মানববন্ধনে বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহন করেন।

বন্দর রাজবাড়ি সামাজিক সংগঠন অবিচল এর সভাপতি ইকবাল হোসেন রতনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন একই সংগঠনের সাধারন সম্পাদক ইউসুফ আতিক মানিক,বন্দর বাড়ইপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ আলমগীর হোসেন একই কমিটির সাধারন সম্পাদক মোঃ নূর আলম, সমাজ সেবক আব্দুল গনী স্যার, কদম রসুল পৌর যুবলীগের সাধারন সম্পাদক কাজী জহির ও সমাজ সেবক বেলাল হোসেন মিঠু প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের ২১ ও ২২ নং ওয়ার্ডে পানি সংকট দীর্ঘ দিনের। নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের স্থাপিত পাম্পটি অত্যন্ত পুরোনা এবং পানি সরবরাহের জন্য উপযুক্ত নয়। তাছাড়া সরবরাহ ক্ষমতার বাইরে সংযোগ দেয়ায় শুরু থেকেই পানি সংকট রবিদ্যমান ছিলো যা এখন চরম পর্যায়ে পৌছেছে। এলাকার মানুষ দীর্ঘ দিন যাবৎ স্থানীয় কাউন্সিলর ও মেয়র বরাবরে নতুন পাম্প প্রতিস্থাপনের দাবি জানিয়ে আসছিল।

দুঃখের বিষয় সিটি কপোর্রেশন থেকে এই বিষয়ে কোন কার্যকর উদ্যোগ গ্রহন না করায় উল্লেখিত ওয়ার্ডের প্রায় ৪০ হাজার সাধারন জনগনের দর্ূভোগ চরম আকাড় ধারন করেছে। খাবার পানি নেই, রান্না গোসল এমনকি নামাজ আদায়েরর জন্য ওযুর পানি পর্যন্ত পাওয়া যাচ্ছে না। সিটি কপোর্রেশনের নির্লিপ্ততায় এলাকার সাধারন মানুষ পানি দাবিতে ফুঁসে উঠেছে। দ্রুত পানির সমস্যা সমাধান না হলে অন্যথায় বৃহত্তর কর্মসূচি মাধ্যমে দাবি আদায়ে বাধ্য করা হবে ঘোষনা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *