নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৭০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের ৪,৭০০০ টাকাসহ আটক করেছেন ৩জন

নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৩০ জুলাই, ২০২২ সকাল ১০:৩০ মিনিট সময় ফতুল্লা থানাধীন চাঁনমারি মাইক্রোস্ট্যান্ডের উত্তর পার্শ্বে মসজিদ সংলগ্ন পাঁকা রাস্তার উপর হইতে ৭০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের ৪,৭০০০ টাকাসহ পেশাদার মাদক ব্যবসায়ী তিন জনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আসামি ১। আরিফ মিয়া (২৯), পিতা- মৃত জামাল মিয়া, সাং- তল্লা(আমান মিয়ার বাড়ির ভাড়াটিয়া), থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ, ২। মোঃ সাগর (২৮), পিতা- আবুল হোসেন, সাং- বাসা নং ৬০/২৫ ধলপুর, থানা- যাত্রাবাড়ী, ডিএমপি, ঢাকা ও ৩। টিপু মিয়া (৪৫) পিতা- মৃত আব্দুর রহমান, সাং- বাসা নং ৭০/৪ ধলপুর, থানা- যাত্রাবাড়ী,

অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ তরিকুল ইসলাম, অফিসার ইনচার্জ (ডিবি) ফখরুদ্দিন ভূইয়া এর নেতৃত্বে এসআই মোঃ তারিকুল ইসলাম, এসআই আতিকুর রহমান ভূইয়া, এসআই এ,এইচ এম কামরুজ্জামান, এ এসআই আঃ হাই, হাসানসহ ডিবি পুলিশের চৌকস দলটি অভিযান পরিচালনা করে এবং ঘটনায় জড়িত তিন জন আটক ও অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারে চেষ্টা অব্যহত রেখেছে।

এ সংক্রান্তে ফতুল্লা মডেল থানার একটি মাদকের মামলা হয়েছে যাঁর নং-৭৪, তারিখ- ৩০/০৭/২০২২ রুজু করা হয়েছে। পরে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *