নিজস্ব প্রতিবেদন
দিনভর উৎসব মুখর পরিবেশে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ৫ম বর্ষপূর্তি উপলক্ষে মেল বন্ধন ও সাংস্কৃতিক উৎসব ২০২২ অনুষ্ঠান।

সোমবার (১২ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দিনভর চৌরঙ্গী ফ্লোটিং রেস্টুরেন্ট (ভাসমান জাহাজ) এ আয়োজন করে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাব।

উক্ত অনুষ্ঠানে বাংলা টিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার কাজী সাঈদের সঞ্চালনায় ও নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাব আহবায়ক এম এ মান্নান ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নারায়ণগঞ্জ মঞ্জরুল হাফিজ, উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ নব নির্বাচিত চেয়ারম্যান বাবু চন্দন শীল, এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের প্রধান নির্বাহী মাহমুদুর রহমান, উপ-পরিচালক নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মোঃ মামুন, জেলা তথ্য কর্মকর্তা রিনা পারভীন, নারায়ণগঞ্জ জেলা গণ-গ্রন্থগার লাইব্রেরিয়ান দেবাশীষ ভদ্র, জিটিভি সিনিয়র নিউজ প্রেজেন্টার লিজা চৌধুরী প্রমুখ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ডিজিটাল বাংলাদেশ থেকে এখন হবে স্মার্ট বাংলাদেশ। মানুষ যেখানে সেবা চায় সেখানেই প্রধান করতে হবে। অনলাইনের যুগে আমাদের ভালো দিকটাই বেছে নিয়ে চলতে হবে। আগে মানুষ সংবাদ পেতে সময় লাগতো কিন্তু দেশ ডিজিটাল হওয়ায় যে কোন সংবাদ মূহুর্তেই জনসাধারণের নিকট পৌঁছে যায়।

এসময় অনুষ্ঠানের উদ্বোধক নারায়ণগঞ্জ জেলা পরিষদ নব নির্বাচিত চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেন, যারা জেলা পরিষদের জমি জোর দখল করে রেখেছে আপনারা সংবাদিকরা তাদের সঠিক তথ্য দিন অবিলম্বে তাদের উচ্ছেদ করা হবে। এর পূর্বে যারা জেলা পরিষদের দ্বায়িত্বে ছিলেন তাদের মধ্যে কোনো জবাবদিহিতা ছিলো না। আমি স্বচ্ছ ও সুষ্ঠভাবে সবাইকে সাথে নিয়ে জেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করতে চাই এব্যাপারে সাংবাদিকদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করছি।

এসময় নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও আহবায়ক এম এ মান্নান ভূইয়া বলেন, এ সংগঠন ত্রীণমূল সাংবাদিকদের নিয়ে কাজ করে। তাই সংগঠনের সাংবাদিক ও তাদের পরিবার নিয়ে ৫ম বর্ষপূর্তি উদযাপন করা।

অতিথিদের বক্তব্যের পর নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি পরিচিত করিয়ে দেয়া হয়। উক্ত কমিটিতে আহ্বায়ক এম এ মান্নান ভূঁইয়া, সদস্য সচিব মনির হোসেন, যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন, মোঃ সায়মন ইসলাম, এম এ এম সাগর, রিপন মাহমুদ আকাশ, আল মামুন খাঁন, মশিউর রহমান, মেহেদী মঞ্জুর বকুল।

উক্ত অনুষ্ঠানে অতিথি ও নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক ও যুগ্ম আহবায়ক দের শুভেচ্ছা স্মারক দেয়া হয়। এছাড়া দুপুরের খাবারের পর হিমি ম্যাজিক একাডেমির পরিচালক যাদু শিল্পী কবির প্রধান যাদু প্রদর্শনী করেন। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয় এবং রাইফেল ড্র তে বিজয়ীদের হাতে পুরুষ্কার বিতরন করা হয়।

এসময় নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও তাদের পরিবার সহ নানান ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *