নিজস্ব প্রতিবেদকঃ
আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ০৮ নং ওয়ার্ড এর কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে বীর মুক্তিযোদ্ধাগন মোঃ রুহুল আমিন মোল্লা’র নিবার্চনী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন নারায়ণগঞ্জ নির্বাচন কমিশনার এর কার্যালয় হতে ৭ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১টায় এ মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

৩০ লক্ষ শহীদের ও ২ লক্ষ মা,বোনের রক্তের বিনিময়ে
পেয়েছি এক লাল সবুজের পতাকা পেয়েছি স্বাধীন বাংলাদেশের মানচিত্র, যারা এই মাতৃভূমি রাষ্ট্র ভাষা বাংলা চাই বলে দিয়েছিল প্রান যাদের রক্তের বিনিময়ে আজ আমরা বলি আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি। সেই বীর মুক্তিযোদ্ধা আজ আবারও আরেকটি জয়ের আশায় নিজ ওয়ার্ডে যুদ্ধ করতে দার করিয়েছে পরিক্ষিত সৈনিক বর্তমান নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

রুহুল আমিন মোল্লা এর পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন স্থানীয় এলাকার সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, সহ কমান্ডার এহসান কবির রমজান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সাউদ,বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন,বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন মোল্লা, বীরমুক্তিযোদ্ধা মজিবুর সাউদ,বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন মোল্লা, সমাজ সেবক সালাম,জুবায়ের, আব্দুস সালাম, শাহজালাল, হাজী মোসলেহ উদ্দিন, সাইফুল ইসলাম বাবুসহ প্রমূখ।

এসময় বীর মুক্তিযোদ্ধারা বলেন, রুহুল আমিন মোল্লা একজন স্বাধীনতার পক্ষের শক্তি এবং আওয়ামীলীগের আস্থাভাজন তাই আমরা মুক্তিযোদ্ধারা একমত হয়েছি রুহুল আমিন মোল্লার পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করে তাকে আবারও নির্বাচনে তৃতীয়বারের মত কাউন্সিলর হিসেবে জয়যুক্ত করে এলাকাবাসীর কল্যানে কাজ করার সুযোগ দিতে ।
আমাদের মতে রুহুল আমিন মোল্লা একজন সৎ,আদর্শবান ও জনদরদী। আমরা আশাবাদী সকলেই এলাকার উন্নয়নের কথা চিন্তা করে ধর্ম, বর্ণ ও রাজনৈতিক বেধাবেদ ভুলে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে রুহুল আমিন মোল্লাকে উন্নয়নের স্বার্থে ভোট দিব।

নির্বাচনী বিষয়ে রুহুল আমিন মোল্লা বলেন, আমার পরম শ্রদ্ধাভাজন স্বাধীনতার বীর সৈনিক বীরমুক্তিযোদ্ধাগন আমার পক্ষে আজ মনোনয়ন পত্র সংগ্রহ করেন এর জন্য তাদের কাছে আমি কৃতজ্ঞ। আমি আবারও নির্বাচনে প্রার্থী হয়ে এলাকাবাসীর দোয়া ও ভোটে নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই। আমি টানা দুইবার জনগণের ভোটে নির্বাচিত হয়ে ওয়ার্ড বাসীর সহযোগিতায় উন্নয়নমূলক কাজ করেছি । এখনো এ ওয়ার্ডে একটি খেলার মাঠ ও স্বাস্থ্য সেবার জন্য কোন হাসপাতাল নেই। এ দুটো বিষয় বাস্তবায়নে আমার আপ্রান চেষ্টা চলছে আমি এবার নির্বাচীত হলে এ কাজের বাস্তবায়ন করবো। আমার ওয়ার্ডবাসী সকলের কাছে আমি আবারও দোয়া ও ভোট কামনা করছি।

তাই সকলের প্রতি অনুরোধ রইল আগামী ১৬ জানুয়ারী সকাল সকাল সবাই আপনাদের পছন্দের প্রর্থী কে ভোটের মাধ্যমে জয়ী করে আপনাদের সেবায় নিয়জিত করবেন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *