আজিজুল হক নাজমুল রিপোর্টারঃ
কুড়িগ্রামের ঐতিহ‍্যবাহী বিদ‍্যাপীঠ ফুলবাড়ী ডিগ্রী কলেজের ৫০ বছরপূর্তিতে সুবর্ণ জয়ন্তী উদযাপনের লক্ষ‍্যে ৮ ফেব্রুয়ারি বুধবার দুপুর ২:৩০ মিনিটে নিবন্ধন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

কলেজ গভর্ণিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজার রহমান মাস্টারের সভাপতিত্বে কলেজ চত্বরে আনুষ্ঠানিক ভাবে নিবন্ধন মোড়ক উন্মোচনের মাধ‍্যমে নিবন্ধন কার্যক্রম শুরু করা হয়েছে। সভায় স্বাগত বক্তব‍্য রাখেন অধ‍্যক্ষ আমিনুল ইসলাম রিজু। আরও বক্তব‍্য রাখেন উদযাপন কমিটির সদস‍্য সচিব জছি মিঞা সরকারি উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী। দোয়া পরিচালনা করেন কলেজটির অন‍্যতম প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আমির আলী মিয়া।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাসদ নেতা ছাত্রদল ও যুবদল সহ প্রাক্তন শিক্ষার্থী, সূধিজন, কলেজ গভর্ণিং বডির সকল সদস‍্য, শিক্ষক শিক্ষার্থী ও সাংবাদিকগণ। শিক্ষার্থী ও অতিথি নিবন্ধন কার্যক্রম ২৫ মার্চ পর্যন্ত চলবে। এপ্রিল মাসের শেষ সপ্তাহে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানটি আয়োজন করা হবে বলে জানান উদযাপন কমিটির আহ্বায়ক।

কলেজটির প্রাক্তন ৫০ হাজারের অধিক শিক্ষার্থীসহ বর্তমান শিক্ষার্থী ও অতিথি সুধীগণকে দ্রুত রেজিস্ট্রেশন করার আহ্বান করে উদযাপন কমিটি। সবশেষে কলেজের প্রাক্তণ শিক্ষার্থী আশরাফ ভান্ডারী, পলাশসহ শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *