আনোয়ার হোসেন আকাশ
রাণীশংকৈল প্রতিনিধি, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী ভানোর ইউনিয়নের মৎসজীবি লীগ শাকিলকে হত্যার অভিযুক্ত চেয়ারম্যান রফিকুল ইসলামসহ অন্যান্য আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে মৎসজীবি লীগ।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় শহরের চৌরাস্তায় আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা যায়, ৪ সেপ্টেম্বর বালিয়াডাঙ্গীতে আ.লীগের দু’পক্ষের সংর্ঘষে চিকিৎসাধীন অবস্থায় ভানোর ইউনিয়ন মৎস্যজীবি লীগের সভাপতি শাকিল আহম্মেদ(২৬) মৃত্যুবরণ করে। এ ঘটনায় রবিবার ভানোর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম সহ ২০ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন ভানোর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও নিহতের ভাই সাঈদ আলম।

পরে চেয়ারম্যান রফিকুল ইসলাম উচ্চ আদালতে আগাম জামিনের জন্য আবেদন করেন। উচ্চ আদালত তার আবেদন না মঞ্জুর করে এবং নিম্ন আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেন।

১২ সেপ্টেম্বর শাকিল হত্যা মামলার চার আসামীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। তবে ধরাছোঁয়ার বাহিরেই আছেন প্রদান আসামি রফিকুল চেয়ারম্যান সহ আরও কিছু আসামি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খায়রুল আনাম ডন বলেন, এই মামলায় এখন পর্যন্ত ৬ জন গ্রেফতার হয়েছে। তবে প্রধান আসামি রফিকুল চেয়ারম্যান আত্মগোপনে থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। তাকেও গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *