আসলাম উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
এসএসসি ১৯৮৬ বাংলাদেশ সংগঠনটি তিন বছর অতিক্রম করে চতুর্থ বছরে পা রাখছে । প্রতিষ্ঠা বার্ষিকী পালনে ব্যাপক কর্মসূচি আয়োজন করেছে সংগঠকরা।

গ্রুপটির সদস্য সংখ্যাও ইতোমধ্যে ১৫ হাজার ছাড়িয়েছে। আগামী শুক্রবার (২৭ জানুয়ারি) রাজধানীর পূর্বাচল সি-সেল পার্ক অ্যান্ড রিসোর্ট-এ দিনব্যাপী তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে এবং নামাজ ও খাবারের বিরতি ছাড়া একটানা তা রাত ৮টা পর্যন্ত চলবে। রাজধানী ছাড়াও দেশের প্রত্যন্ত অঞ্চলের এসএসসি ১৯৮৬ সালের বন্ধুরা এ সংগঠনের সদস্য। বন্ধুদের ভালো মন্দ নিয়ে পঞ্চাশোর্ধ্ব পুরুষ-নারীদের এক মিলনস্থল এ সংগঠন। সকাল ১০টায় অনুষ্ঠান উদ্বোধন করবেন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ উদ্দিন মোল্লা এমপি।

শুভেচ্ছা বক্তব্য রাখবেন, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সানোয়ার হোসেন এবং কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সারোয়ার কামাল। বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনের অন্যতম পরিচিত শিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন।তাদের মধ্যে রয়েছেন দিঠি আনোয়ার, পথিক নবী, মিলন মাহমুদ, পারভেজ সাজ্জাদ এবং মমতাজ। এএসএসসি১৯৮৬ বাংলাদেশের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে সারা বাংলাদেশ থেকে প্রায় দুই হাজার ৫০০ সদস্য যোগ দেবেন বলে অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন। সকালে পবিত্র কোরআন শরিফ তেলাওয়াতের মাধ্যমে এবং উপস্থিত বন্ধুদের পরিচিতির মধ্য দিয়ে অনুষ্ঠান সূচনা হবে। নামাজ ও দুপুরের খাবার বিরতির পর বিকেলে আড্ডা, গান, স্মৃতিচারণ, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বরেণ্য শিল্পীদের গান পরিবেশনা এবং আকর্ষণীয় র‌্যাফেল ড্রর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হবে বলে আয়োজকরা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *