নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ:
সত্য কথা বলতে গেলে অন্য কিছু আসে না, সেখানে ইতিহাসবিদদের কথা চলে। এই শহরের ৫০ বছরের ইতিহাস আমি জানি। আমি জানি, শহীদ হওয়ার আগ পর্যন্ত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আত্মনিয়োগ করেছিলেন দেশ গঠনের জন্যে। আমি জানি ৭২ থেকে ৭৫ পর্যন্ত কারা লুটতারাজ করে বঙ্গবন্ধু’র সরকারকে প্রশ্নবিদ্ধ করিয়েছে। আমি সব জানি। কয়েকদিন আগে এক পত্রিকায় লিখেছে ‘খোকন কবে বলবে ৫০ বছরের ইতিহাস’। সেই পত্রিকার সম্পাদকের বাবার বয়সী আমি। আমার নামের পিছনে তো একটা শব্দ আছে, খোকন সাহা বা খোকন বাবু। একটু তো বলা যায় এগুলো! এতবড় অশালীন সাংবাদিকতা হতে পারে তা আমি জানি না। এই বিষয়গুলো আমি বললাম, আগামীকালও লিখবেন। পরিষ্কারভাবে আমি বলতে চাই মার্চের পর আমি বলতে শুরু করবো। এদেশে এই এলাকায় কারা বঙ্গবন্ধু’র রাজনীতি প্রতিষ্ঠিত করেছে এবং বংশানুক্রমিকভাবে কারা কলুষিত করছে এ বিষয়গুলো আমি বলবো।

শনিবার (২৭ মার্চ) বাদ আছর নিতাইগঞ্জস্থ আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ মাঠ প্রাঙ্গণে জেলা প্রবাসী লীগ আয়োজিত সুবর্ণজয়ন্তী ও ভাষা সৈনিক নাগিনা জোহা স্মরণে দোয়া মাহফিল এবং মুক্তিযোদ্ধা ও বিশেষ ব্যক্তিদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা এসব কথা বলেছেন।

তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের জন্যে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। যা আর কোনো সরকার করে নাই। জাতির জনক বঙ্গবন্ধু দিলেন আমাদের স্বাধীনতা, যখন দেশের উন্নয়নের জন্যে কাজ করবেন ঠিক তখনই তাকে হত্যা করা হয়। বাবার স্বপ্ন পূরণের জন্যে, এদেশকে উন্নত দেশে রূপান্তরিত করার জন্যে কাজ করে যাচ্ছেন তিনি। আজকে মানুষ না খেয়ে মরে না। সব ষড়যন্ত্রকে উপেক্ষা করে নিজেদের পয়সায় পদ্মা সেতু হয়েছে। রাস্তাঘাট ফ্লাইওভারে ভরা। তার উন্নয়নের কথা বলতে গেলে আর শেষ হবে না। ওনার জন্যে দোয়া করবেন, উনি যতদিন বেঁচে থাকবেন উন্নয়ন হতেই থাকবে।

এসময় নাসিক কাউন্সিলর ও জেলা প্রবাসী লীগের সভাপতি আব্দুল করিম বাবু’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, জেলা প্রবাসী লীগের সাধারণ সম্পাদক রিয়াদ হাসান, সিনিয়র সহ-সভাপতি মোঃ সামছুল হক, সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *