নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি:
বন্দরে নিখোঁজের ২ দিন পর একটি পরিতক্ত জঙ্গল থেকে সৌরভ (৭) নামে এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর ২টায় বন্দর উপজেলার কুড়িপাড়া এলাকার একটি জঙ্গল থেকে ওই মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত সৌরভ বন্দর উপজেলার মদনপুর এলাকার সালাউদ্দিন মিয়ার ছেলে। বর্তমানে তারা বন্দর উপজেলার কুড়িপাড়া এলাকার রাজা মিয়ার বাড়ি ভাড়াটিয়া বলে জানা গেছে। লাশ উদ্ধারের ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর বড় ভাই সানি (১৯) তার স্ত্রী আয়শা বেগম (১৮) শ্বাশুড়ী শিল্পী বেগম (৪০) ও মামা শ্বশুড় শরীফ হোসেন (২৮)কে আটক করেছে।

এ ব্যাপারে নিহত শিশু সৌরভের মা কুলসুম বেগম জানান, গত মঙ্গলবার (৪এপ্রিল) সকাল ৯টায় আমার ছেলে সৌরভ ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করে সৌরভের কোন হদিস না পেয়ে মসজিদের মাইকে ঘোষনা দেওয়া হয়। পরে এলাকাবাসী বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি জঙ্গলে অজ্ঞাত শিশুর লাশ দেখতে পেয়ে বন্দর থানা পুলিশকে সংবাদ দেয়।

পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।এলাকাবাসীর মাধ্যমে লাশ উদ্ধারের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আমার ছেলের লাশের সনাক্ত করি। এ ব্যাপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, নিহত শিশুর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *