আসলাম উদ্দিন আহম্মেদ,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মামীর ঢেলে দেয়া গরম পানিতে ভাগ্নির শরীর ঝলসে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।অভিযুক্ত মহিলার নাম শাহনাজ বেগম। পিকনিক খাওয়া নিয়ে দুই বোনের ঝগড়াকে কেন্দ্র করে ভাগ্নির শরীরে গরম পানি ঢেলে দেন তিনি।১৩ মার্চ সংশ্লিষ্ট থানায় অভিযোগ করার পর তাকে আটক করা হয়েছে। গত শুক্রবার উপজেলার বঙ্গসোনাহাট মাহিগন্জ এলাকায় ১০ মার্চ বিকেলে শিশু মাওয়া ও সীমা খাতুনসহ ওই এলাকার কয়েকজন মিলে তাদের বাড়ির পাশেই পিকনিক খেতে যায়।

সেখানে মাওয়া ও সীমা ২ জনের মধ‍্যে কথা কাটাকাটি হয়। এসময় সীমার মা শাহনাজ বেগম বিষয়টি না শুনে ক্ষিপ্ত হয়ে ডিম সিদ্ধের গরম পানি মজিবর রহমানের কন্যা মাওয়ার শরীরে ঢেলে দেয়। এতে শিশুটির বুকের কিছু অংশ, হাত ও পাসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।
শিশুটি বর্তমানে উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শিশুটির চিকিৎসার দায়িত্ব নিয়েছেন ভূরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) আজাহার আলী।
এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) আজাহার আলী জানান, আমি ঘটনাটি জানতে পেরে তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠাই। পরে পুলিশ গিয়ে শাহনাজ বেগমকে আটক করে থানায় নিয়ে আসে। পরে আমি শিশুটিকে দেখার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে শিশু টিকে দেখার পর মানবিকতার দিক থেকে আমি তার চিকিৎসার দ্বায়িত্ব নিয়েছি। আটক শাহনাজ বেগমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *